বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাভারে ভুয়া নিলামের দলিল দেখিয়ে অন্যের জমি জবরদখলের অভিযোগ

সাভারে ভুয়া নিলামের দলিল দেখিয়ে অন্যের জমি জবরদখলের অভিযোগ

আনিছ মাহমুদ লিমন: সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকায় রতন হাওলাদারের জমি জবরদখল করে নিয়েছে ভূমিদস্যুও সন্ত্রাসী মনির হোসেন, শাহাদাত হোসেন, কামরুল আলম, বিলাস গমেস সহ স্থানীয় কিছু সন্ত্রাসী বাহিনীদের সহায়তায় একটি ভূমিদস্যু চক্র।

ক্রয় সূত্রে এই জমির মালিক রতন হাওলাদার বলেন এই ভূমিদস্যু ও সন্ত্রাসী বাহিনীরা ভুয়া একটি নিলামের দলিল বানিয়ে আমার, সাভারের কমলাপুর মৌজার আমাদের এস এ খতিয়ান ১৯৩, আর এস খতিয়ান ৮৭, এর মধ্যে এস এ দাগ ৬২ এবং আর এস দাগ ৯৬, যা আমার নামজারী নং ১৪৫৭৯১২/৩ জোত ১৫৮৩ এবং বিআরএস পর্চা করিয়া শান্তি শৃঙ্খলাভাবে বসবাস করে আসছিলাম। ভূমিদস্যুরা কিছু ভাড়াটে সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে আমার বুকে অস্ত্র ঠেকিয়ে আমাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে আমাকে আমার বাড়ি থেকে বের করে জোরপূর্বক বিভাধীগন আমার বাড়ি ঘর দখল করে নয়। এবিষয়ে আমি আমার জায়গা ও ঘরবাড়ি ফিরে পেতে বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার বরাবর লিখিত অভিযোগ করেছি।

এ বিষয়ে রতন হাওলাদার আদালতে একটি মামলা করেন সেই মামলায় ভুয়া নিলামের দলিল ভূয়া বলে প্রমাণিত হয়েছে, ভূমিদস্যু বিবাদীগনদের আদালত বারবার তলব করলেও তারা আদালতকে অবমাননা করে একবারও হাজির হয়নি আদালতে। পরে ভূমিদস্যু বিবাদীগন স্থানীয় এসিলেন্ট অফিসে একটি লিখিত অভিযোগ করেন সেই অভিযোগের বৃদ্ধিতে দুই পক্ষকে জমির যাবতীয় কাগজপত্র নিয়ে এসিলেন্ট অফিসার ডাকা হয়, ৯/০২/২০২২ তারিখে দুই পক্ষের কাগজ পত্র দেখেন এবং শুনানি করেন এসিলেন্ট এবং তিনি বলেন আজকের শুনানির রায় দেওয়া হবে এক সপ্তাহ পরে। এদিকে জমির মালিক রতন হাওলাদার অভিযোগ করে সাংবাদিকদের কে বলেন সরকারি সারবেয়ার দেলোয়ার ভূমিদস্যু ও সন্ত্রাসী জমি দখল কারি দের কাছ থেকে মোটা অংকের টাকা খেয়ে তাদের কথাই বলছেন তিনি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com